কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব (বাংলাদেশী নার্সদের জন্য চরম সুযোগ)

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব (বাংলাদেশী নার্সদের জন্য চরম সুযোগ)
আমাদের অনেকেরই স্বপ্ন দেশ কানাডা। বর্তমান সময়ে কানাডাতে মেডিকেল সেকশনে অনেক পরিমাণ কাজের চাহিদা রয়েছে। হাজার হাজার কাজের বিজ্ঞপ্তি রয়েছে মেডিকেল সেকশনগুলোতে। বাংলাদেশ থেকে আপনারা কোন টাকা ছাড়াই খুব সহজেই কানাডা যেতে পারছেন। আপনি যদি এই জব পেয়ে কানাডা যান তবে প্রথম থেকেই আপনি প্রতিমাসে প্রায় আড়াই লক্ষ টাকা বেতন পাবেন
আপনারা যারা নার্সিং এর সঙ্গে জড়িত রয়েছেন তারা নিজের যোগ্যতা অনুযায়ী খুব সহজেই এই দেশে জব নিয়ে যেতে পারেন। সে ক্ষেত্রে আপনাকে তেমন কষ্ট করার ও প্রয়োজন হবে না। কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব সংক্রান্ত বিস্তারিত তথ্য আজকে আর্টিকেলে তুলে ধরা হলো। তাই এই সম্পর্কে জানতে চাইলে অবশ্যই আপনি বিস্তারিত তথ্যটি জেনে নিন।

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব

সাম্প্রতিক কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব এর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে আপনারা অনলাইনের মাধ্যমে এপ্লাই করে খুব সহজেই বাংলাদেশ থেকে কানাডা যেতে পারবেন। আর আপনি যদি একজন নার্সিং হয়ে থাকেন তবে আপনাকে যে আরো সহজ হবে। কিন্তু তাদের কিছু রিকোয়ারমেন্ট রয়েছে যেগুলো অবশ্যই আপনার থাকতে হবে। চলুন নিম্নে এই সংক্রান্ত তথ্যগুলো জেনে নেওয়া যাক।

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব বেতন কত

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব পেয়ে আপনি যদি কানাডা যান তবে আপনি প্রথম মাস থেকেই ২ লক্ষ ৫০ হাজার টাকা বেতন পাবেন প্রতি মাসে। আপনারা যদি এই বেতনে সন্তুষ্টি থাকেন তাহলে দেরি না করে অবশ্যই এ জবটিতে এপ্লাই করে ফেলুন। আর আপনার যদি যোগ্যতা থাকে তবে অবশ্যই আপনি জবটি পেয়ে যাবেন।

বাংলাদেশের নার্সদের জন্য চমৎকার সুযোগ

শুধু বাংলাদেশ নয় পৃথিবীর যেকোনো দেশ থেকেই এই জব এর জন্য আবেদন করতে পারবেন। আমাদের বাংলাদেশ থেকেও এই জবটির জন্য আবেদন করতে পারবেন। আবেদন করার সকল প্রক্রিয়া এবং প্রসেস পুরো আর্টিকেল মনোযোগ সহকারে পড়লে বুঝতে পারবেন।
যেহেতু এটা মেডিকেল বিষয়ক বিজ্ঞপ্তি সুতরাং আপনারা যারা মেডিকেল এ কাজ করেন তারা এখানে এপ্লাই করতে পারেন। যেহেতু আপনার কম বেশি অভিজ্ঞতা থাকবেই সুতরাং আপনারা জবটি পেয়ে যেতে পারেন। যে কারণেই আমরা মূলত বলেছি বাংলাদেশের নার্সিংদের জন্য চমৎকার একটি সুযোগ কানাড়া পার্সোনাল সাপোর্ট এইড জব মেডিকেল।

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব অ্যাপ্লাই করব কিভাবে

আপনারা খুব সহজেই অনলাইনের মাধ্যমে ঘরে বসে নিজে নিজেই এপ্লাই করতে পারেন। জবটিতে এপ্লাই করতে হলে প্রথমত এই অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। অফিসিয়াল ওয়েবসাইট এর লিংক হলঃ- 
  • লিংকে প্রবেশ করার পরে আপনারা সকল তথ্য দেখতে পারবেন এই জবটি সম্পর্কে।
  • অতঃপর আপনারা নিচে স্কল্ড ড্রাউন করলে দেখতে পারবেন (হু ক্যান এপ্লাইড টু দিস জব) এটা ইংরেজিতে থাকবে। সেখানে যে লোগোটা দেওয়া আছে এই লোগোটা দেওয়ার কারণ হচ্ছে এই জবের জন্য পুরো পৃথিবী থেকে এপ্লাই করতে পারবে সে কারণে।
  • তারপরে (সো হাউ টু অ্যাপ্লাই) এ ক্লিক করবেন।
  • তারপরে আপনাদের কাছে একটি ইমেইল এড্রেস দেখাবে। আপনারা এই ইমেইল এড্রেস এ আপনাদের সিভি জমা দেবেন। তারপরে তারা আপনার ছবিটি দেখে যদি আপনাদের ভালো লাগে তবে তারা রিপ্লাই করবে এবং আপনি যদি যোগ্য হয়ে থাকেন তবে আপনাকে কাজের অফার দেবে। তারপরে আপনারা কানাডা যেতে পারবেন।

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব এপ্লাই করার শেষ তারিখ কবে

এটা সাম্প্রতিক প্রকাশিত হয়েছে। এখানে যদি আপনি এপ্লাই করতে চান অবশ্যই আপনাকে ২৪ শে আগস্ট ২০২৩ এর আগে এপ্লাই করতে হবে। কারণ ২৪ তারিখ শেষ দিন। তারপরে আপনি চাইলেও আর এখানে জবের জন্য এপ্লাই করতে পারবেন না। সুতরাং আপনারা যারা আগ্রহী অবশ্যই ২৪ তারিখের পূর্বেই আবেদন করবেন। আর অন্যান্য বিস্তারিত তথ্য নিচে উল্লেখ করা রয়েছে।

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জবের সুযোগ সুবিধা

আপনারা এই জবটি নিয়ে যদি যান সে ক্ষেত্রে আপনারা ভালো পরিমাণ অর্থ আয় করতে পারবেন। তার পাশাপাশি আপনারা এক বছর কাজ করার পরে পরিবারকে নিয়ে যেতে পারবেন কানাডায়। এটা একটি এই জবটির খুবই ভালো একটি দিক।

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব পাবো কিভাবে

কানাডা পার্সোনাল সাপোর্ট এইড জব টি পেতে হলে অবশ্যই আপনার বেশ কিছু যোগ্যতার প্রয়োজন হবে। যোগ্যতাগুলো উল্লেখ করা রয়েছে সেখান থেকে দেখে নেবেন। তার পাশাপাশি আপনার খুবই সুন্দর একটি সিভি এর প্রয়োজন হবে। যেখান থেকে তারা আপনার সম্পর্কে যাবতীয় তথ্য জানতে পারবে।
আপনারা সিভিটি এমনভাবে লিখবেন যেন তারা বোঝে আপনি এই জবটার জন্য পারফেক্ট একটি মানুষ। আপনার কভার লিটার টা অনেক বেশি সুন্দর হতে হবে। তারা যেন প্রথম দেখেই বুঝে আপনি এই জবের জন্য যোগ্যতা রয়েছে। তাহলেই আপনারা এখানে জব পেতে পারেন।

কানাডা এইড জব পেতে কি কি যোগ্যতা প্রয়োজন

এই জবটি পেতে হলে আপনার বেশ কিছু যোগ্যতার প্রয়োজন হবে। যে সকল যোগ্যতা গুলো ছাড়া আপনি এই জবটি পাবেন না। তো চলুন দেখে নিই কি কি যোগ্যতা প্রয়োজন হবে।
  1. অবশ্যই আপনাকে ইংলিশে দক্ষ হতে হবে। আইএলটিএস এর প্রয়োজন রয়েছে।
  2. আপনার সর্বনিম্ন এক মাস থেকে ৭ মাস কাজের দক্ষতার প্রয়োজন হবে যে কোন মেডিকেল থেকে।
  3. অবশ্যই আপনাকে এইচএসসি পাশ হতে হবে।
  4. মেডিকেল নার্সরা যে সকল কাজগুলো করে থাকেন সেই সকল কাজগুলো করার মন মানসিকতা থাকতে হবে।
  5. এক কথায় কোন একটি পেশেন্টকে নিবিড় ভাবে পরিচর্যা করতে হবে তেমন মন মানসিকতা প্রয়োজন হবে।
মূলত আপনার এই যোগ্যতাটুকুই প্রয়োজন হবে। এই জবটির লিংক দিয়েছি সেখান থেকে আপনারা দেখে নিতে পারেন আরও বিস্তারিত তথ্য।

Leave a Comment