রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের সংখ্যা কত ২০২৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের সংখ্যা কত 2023

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের সংখ্যা কত 2023

আপনারা অনেকেই জানতে চান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের সংখ্যা কত সে সম্পর্কে। আসুন জেনে নি প্রাথমিক আবেদনের সংখ্যা কত সে সম্পর্কে।

২০২৩ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক আবেদনের সংখ্যা সবচেয়ে বেশি। এখন পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এত বেশি আবেদন কোন বছর জমা পড়ে নাই। এবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক আবেদনের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৪ লক্ষ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট আবেদনের সংখ্যা কত?

আপনারা অনেকেই জানতে চান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের আবেদনের সংখ্যা কত সে সম্পর্কে। আসুন জেনে নিই এ ইউনিটে আবেদনের সংখ্যা কত সে সম্পর্কে। 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটে আবেদন জমা পড়েছে প্রায় ১ লক্ষ ৪৫ হাজার। মানবিক থেকে জমা পড়েছে ৬৫ হাজার পাঁচশত, বিজ্ঞান বিভাগ থেকে জমা পড়েছে ৬৭ হাজার এবং বাণিজ্য বিভাগ থেকে জমা পড়েছে ১১,১০০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বি ইউনিট আবেদনের সংখ্যা কত?

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের আবেদনের সংখ্যা অনেকেই জানতে চান। আসুন জেনে নিই আবেদনের সংখ্যা কত সে সম্পর্কে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় বি ইউনিট এ আবেদন জমা পড়েছে ১ লক্ষ ২ হাজারের মতো। বাণিজ্য থেকে জমা পড়েছে ২২ হাজার, বিজ্ঞান বিভাগ থেকে জমা পড়েছে ৪৮,০০০ এবং মানবিক থেকে জমা পড়েছে ৩২ হাজার।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সি ইউনিট আবেদনের সংখ্যা কত?

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সি’ ইউনিটে আবেদনের সংখ্যা সে সম্পর্কে অনেকেই জানতে চান। আসুন জেনে নেই আবেদনের সংখ্যা কত সে সম্পর্কে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় সি ইউনিট এর আবেদনের সংখ্যা ১ লাখ ৪৮ হাজার। বিজ্ঞান বিভাগ থেকে আবেদন জমা পড়েছে এক লক্ষ ১৬ হাজার পাঁচশত। মানবিক বিভাগ থেকে জমা পড়েছে ২৬ হাজার এবং বানিজ্য বিভাগ থেকে জমা পড়েছে ছয় হাজার।
আশা করি আমরা আপনাদেরকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের সংখ্যা কত সে সম্পর্কে আপডেট তথ্য দিতে পেরেছে।

Leave a Comment