স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম (জানুন আসল রহস্য)

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম
স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে আজকে আমরা আমাদের এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করব। আমরা কে না চাই সুন্দর হতে। আমরা সকলেই সুন্দর হতে চাই। সুন্দর হওয়ার মধ্যে মানুষ ফর্সাকেও খুঁজে বেড়ায়। যে কারণে আমরা ফর্সা হওয়াতে আগ্রহ প্রকাশ করে থাকি। বাজারে ফর্সা হওয়ার জন্য অনেক ক্রিম রয়েছে।
আজকে আমরা আপনাদের সঙ্গে স্থায়ীভাবে ফর্সা হওয়ার কিছু ক্রিম নিয়ে আলোচনা করব। যেগুলো ব্যবহার করে আপনারা খুবই উপকৃত লাভ করবেন এবং দ্রুত সময়ে ফর্সা হতে পারবেন। এই ফর্সা ত্বক ধরে রাখার জন্য আপনাকে এগুলো ব্যবহার করতে হবে এবং কিভাবে ব্যবহার করতে হবে এইসব বিস্তারিত তথ্য নিয়ে আজকের আমাদের এই আর্টিকেল সাজানো হয়েছে।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

আমরা যারা কালো অথবা শ্যামলা রয়েছি তারা অনেকেই ফর্সা হতে চাই। ফর্সা হলে দেখতে আকর্ষণীয় দেখাবে এবং অনেক সুন্দর দেখাবে যে কারণে আমরা এর প্রতি এত বেশি আগ্রহী। নারীরা যুগে যুগে তাদের সৌন্দর্য ধরে রাখার জন্য বিভিন্ন সময় বিভিন্ন রকম জিনিস ব্যবহার করে আসছেন। তারা চাই যেন তাদের সব সময় অনেক আকর্ষণীয় এবং সুন্দর দেখায়।
যে কারণে প্রাচীনকাল থেকেই তারা সৌন্দর্যের প্রতি অনেক আগ্রহী। বর্তমান সময়ে ও তার ব্যতিক্রম নয়। বর্তমান সময়ে অনেক ক্রিম রয়েছে কিন্তু কোন ক্রিম গুলো ভালো কাজ করে এবং কোন ক্রিমগুলো কাজ করে না, তা আমরা বুঝতে পারি না। বাজারে অনেক ক্রিম রয়েছে ফর্সা হওয়ার জন্য। সেই সকল ক্রিমগুলোর মধ্য থেকে আমরা কিছু ক্রিম নিয়ে আলোচনা করব যেগুলো ফর্সা হওয়ার ক্ষেত্রে খুবই উপকারী। চলুন জেনে নেওয়া যাক সেই সকল ক্রিমগুলো সম্পর্কে।

ওলে ন্যাচারাল হোয়াইট অল ইন ওয়ান ফেয়ারনেস নাইট ক্রিম / Olay natural white all in one fairness night cream

উপকারিতাঃ- ওলে ন্যাচারাল হোয়াইট অল ইন ওয়ান ফেয়ারনেস নাইট ক্রিম প্যাক এ রয়েছে ডে ক্রিম, নাইট ক্রিম এবং ক্লিনসিং ফেসওয়াশ। এই ক্রিমটি ত্বকের কালো দাগ দূর করতে সহায়তা করে। এছাড়াও ক্রিমটি ত্বক উজ্জ্বল করতে সহায়তা করে থাকে।
ত্বক উজ্জল এর পাশাপাশি মসৃণ ও করে। সূর্যর ক্ষতিকারক রশ্মি থেকে ত্বককে সুরক্ষিত রাখে। এই ক্রিমটি ব্যবহার করলে স্ক্রিনের শুষ্কতা দূর করবে। আমাদের স্কিন টন উন্নত করে। ছেলে এবং মেয়ে উভয়ের জন্য উপযোগী একটি ক্রিম।
পণ্যের বিবরণঃ- ব্র্যান্ডের নাম ওলে, কালার সাদা, এটি থাইল্যান্ডে তৈরি হয়েছে।
পণ্যের প্রাইজঃ- এই ক্রিমটির বাজার মূল্য ৯০০ টাকা।
ব্যবহারঃ- যে কোন ক্রিম ব্যবহার করার একটি নিয়ম থাকে। এই ক্রিমটি ব্যবহার করারও নিয়ম রয়েছে। আপনার হাতের তালুতে যথাযথ পরিমাণ ফেসওয়াশ নিয়ে আপনার মুখে ম্যাসাজ করুন। তারপরে কিছু সময়ই রেখে গরম পানি দিয়ে মুখ ধুয়ে ফেলুন। ধোয়া শেষ হলে টিস্যু অথবা তোয়ালে দিয়ে মুখটা মুছে ফেলুন। তারপরে নাইট ক্রিম যথাযথ পরিমাণ নিয়ে ম্যাসাজ করুন এবং ঘুমিয়ে পড়ুন। সকালে পুনরায় ভালোভাবে মুখ ধুয়ে ফেলুন।

হিমালয়া রিভিটালিজিং নাইট ক্রিম / Himalaya reverising night cream

উপকারিতাঃ- হিমালয়া রিভিটেলাইসিন লাইট ক্রিম মুখের দাগ তুলতে সহায়তা করে এবং ত্বক উজ্জ্বল করতে সহায়তা করে থাকে। এই ক্রিমটি ব্যবহার করলে সূর্য রশ্মি থেকে ত্বককে সুরক্ষা রাখে। খুবই দ্রুত ত্বক উজ্জ্বল করতে সাহায্য করে থাকে এই ক্রিমটি। হিমালয়া নামটি আমাদের সকলের পরিচিত।
পণ্যের বিবরণঃ- ব্র্যান্ডের নাম হিমালয়া, এটির কালার সাদা। পণ্যটির ওজন ৫০ মিলিগ্রাম।
পণ্যের প্রাইজঃ- এই ক্রিমটির মূল্য ৯০০ টাকা।
ব্যবহারঃ- এই ক্রিমটি ব্যবহার করার পূর্বে আপনারা ফেসওয়াশ দিয়ে মুখটি ভালোভাবে ধুয়ে নিন। তারপরে ক্রিম টি ব্যবহার করুন। যতটুকু প্রয়োজন ততটুকু ব্যবহার করুন। তারপরে ঘুমিয়ে পড়ুন। পুনরায় সকাল উঠে ফ্রেশওয়াশ দিয়ে মুখ ধুয়ে নিন। এভাবেই হিমালয়া ক্রিমটি ব্যবহার করবেন।

লরিয়াল প্যারিস হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম / Loreal Paris white perfect night cream

উপকারিতাঃ- এই ক্রিমটি ব্যবহার করার ফলে আপনার ত্বক এর সৌন্দর্য ফিরে আসবে। তাকে যদি কোন দাগ থাকে তাহলে সে দাগগুলো দূর করতে সাহায্য করবে এই ক্রিম টি। এই ক্রিমটি ব্যবহার করার ফলে ত্বক উজ্জ্বল ও গোলাপি দেখাবে। ক্রিম টি ব্যবহার করলে সূর্য থেকে ত্বকের যে ক্ষতি হয় সে ক্ষতি থেকে বিরত রাখবে। ক্রিম টি ব্যবহারের ফলে ত্বক নরম এবং মসৃণ হবে।
পণ্যের প্রাইজঃ- এই ক্রিমটের প্রাইজ ৯০০ টাকা। আপনারা অনলাইন এবং অফলাইনের মাধ্যমে এটি কিনতে পারবেন।
ব্যবহারঃ- এই ক্রিমটি ব্যবহার করার পূর্বে আপনারা ফেসওয়াশ দিয়ে মুখ ধুয়ে নেবেন। তারপরে তোয়ালে অথবা টিস্যু দিয়ে মুক্তি হালকা ভাবে মুছে তারপরে প্রয়োজন অনুযায়ী ক্রিমটি নিয়ে ম্যাসেজ করবেন। যেহেতু এটা নাইট ক্রিম সুতরাং আপনারা ঘুমানোর পূর্বে এটা মেখে নিবেন। অতঃপর সকালে সূর্য ওঠার পূর্বে মুখ ধৌত করে নেবেন।

পন্ডস গ্লোড রেডিয়ান্স ইউথফুল নাইট ক্রিম / Ponds gold Radiance youthful night cream

উপকারিতাঃ- এই ক্রিমটি ব্যবহার করার ফলে আপনি খুব দ্রুত সময়ে ফর্সা হতে পারবেন। এবং আপনার ত্বক খুব ভালো এবং নরম থাকবে এবং তার সাথে মসৃণ ও হবে। আপনি যদি এই ক্রিমটি ব্যবহার করেন তাহলে আপনার সৌন্দর্যতা অনেক বৃদ্ধি পেয়ে যাবে। যে কারণে মানুষ মূলত এই ক্রিমটির প্রতি আগ্রহ দেখিয়ে থাকে। ক্রিমটি ব্যবহার করার ফলে সূর্যের রোদ থেকে আপনার ত্বককে সুরক্ষিত রাখবে।

Leave a Comment